শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন

হত্যা মামলার আসামীর তালা বন্ধ বাড়িতে ক্ষুধায় কাতর গরু – ছাগল

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ  বগুড়ার আদমদীঘিতে চাচা ও ভাতিজা পরিবারের মধ্যে তুচ্ছ ঘটনায় দু’পক্ষের মারপিটে নিহত ভাতিজা আজিজার মন্ডল হত্যা মামলার দুই নম্বর আসামী রিপন হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মামলার প্রধান আসামী ফরিদ উদ্দিনের বাড়ির ফটকে ঝুলছে তালা। তালাবদ্ধ বাড়ির ভিতরে বাধা গরু ও ছাগল ছটফট করছে ক্ষুদার যন্ত্রনায়। বৃহস্পতিবার দুপুরে সরেজমিন টিনের বেড়ার ফাঁক দিয়ে কোন মানুষকে দেখলেই বেরিয়ে আসা এবং খাবারের জন্য ছটফট করতে দেখা যায় গবাদী পশুগুলোকে। গরুগুলো সামনে খড়ের পালা থাকলেও খঁুটিতে বাধা থাকায় খেতে পায়নি বুধবার সকাল থেকে বৃহস্পতিবার বিকাল পর্যন্ত। এদিকে নিহত আজিজার মন্ডলের দাফন কাজ শেষ করে শোকাহত স্বজনদের হাসপাতালে চিকিৎসাধীনদের দেখতে যেতে দেখা যায়।

জানা গেছে, জমি—জমা সংক্রান্ত বিষয় নিয়ে চাচা ফরিদ উদ্দিন ও ভাতিজা আজিজার মন্ডল পরিবারের মধ্যে প্রায় দেড় যুগ ধরে বিরোধ এবং মামলা—পাল্টা মামলা করার ঘটনা চলে আসছে। মঙ্গলবার বিকালে চাচা ফরিদ উদ্দিন মাঠ থেকে গরু ছাগল নিয়ে বাড়ি ফিরছিল। এসময় নিহত আজিজারের বাড়ির দরজার সামনে একটি গরু পায়খানা করে। এর জেরে ভাতিজা আজিজারের সাথে চাচা ফরিদের কাটাকাটি শুরু হয়।

এক পর্যায়ে উভয় পক্ষ মারপিটে জড়িয়ে পরে। হামলা করে মারপিট ও প্রতিরোধে পাল্টা মারপিটের ঘটনা ঘটে। এতে আজিজার মন্ডল তার স্ত্রী আজিরুন ও ভাই আজিজুল এবং ফরিদ উদ্দিন ও তার ছেলে রিপন হোসেন গুরুতর আহত হয়। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আজিজার মন্ডল বুধবার ভোরে মারা যায়। এবিষয়ে বৃহস্পতিবার বিকালে আদমদীঘি থানার অফিসার ইনচার্য রেজাউল করিম রেজার সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা তিনি বলেন, এঘটনায় নিহত আজিজার মন্ডলের স্ত্রী আজিরুন বেগম বাদী হয়ে চাচা শ্বশুড় ফরিদ উদ্দিন তার ছেলে রিপনসহ চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

মামলার দুই নম্বর আসামী রিপন হোসেনকে গ্রেপ্তার করে বৃহস্পতিবার বগুড়া আদালতে পাঠানো হয়েছে। মামলার প্রধান আসামীসহ অন্যরা পলাতক থাকায় গবাদী পশুগুলোর নিরাপত্তা ও খাওয়ানোর জন্য ওই ওয়াের্ডর ইউপি সদস্য ফেরদৌস আলীর জিম্মায় দেওয়া হবে। এব্যাপারে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে ইউপি সদস্য ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, থানার সহকারি পরিদর্শক প্রদীপ কুমারের উপস্থিতিতে তিন গরু ও চার ছাগল আসামী ফরিদের বেয়াইয়ের নিকট হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335